বুধবার, ৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ১:৪২

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
গণগ্রেফতারের অভিযোগ বিএনপির, নৌকায় ভোট প্রার্থনা

গণগ্রেফতারের অভিযোগ বিএনপির, নৌকায় ভোট প্রার্থনা

dynamic-sidebar

আ’লীগেরপ্রচারণার ১০ম দিনে বৈরী আবহাওয়া উপেক্ষা করে প্রচারণা চালিয়েছেন প্রার্থীরা। বুধবার বেলা ১২টায় নগরীর নতুন বাজার এলাকায় গণসংযোগ সহ লিফলেট বিতরণ করেন সদর (বরিশাল-৫) আসনে বিএনপি’র প্রার্থী অ্যাডভোকেট মজিবর রহমান সরোয়ার। এ সময় অবরুদ্ধ গণতন্ত্র ও বেগম জিয়ার মুক্তি এবং বরিশালের উন্নয়নের জন্য ৩০ ডিসেম্বর ধানের শীষে নিরব বিপ্লব করার জন্য জনগণের প্রতি আহ্বান জানান তিনি।

এদিকে আজ দুপুরে নগরীর নবগ্রাম রোড এলাকায় গণসংযোগ করেন সদর (বরিশাল-৫) আসনে আওয়ামী লীগের প্রার্থী কর্নেল (অব.) জাহিদ ফারুক শামীম। এ সময় তিনি বরিশালের মানুষের জীবনমান উন্নয়নের জন্য ৩০ ডিসেম্বর নৌকা মার্কায় ভোট দেওয়ার জন্য সকলের প্রতি আহ্বান জানান। বিএনপি’র গণগ্রেফতারের অভিযোগের বিষয়ে পুলিশ-ই ভালো জবাব দিতে পারবে বলে জানিয়েছেন আওয়ামী লীগ প্রার্থী কর্নেল (অব.) জাহিদ ফারুক শামীম। এদিকে আজ দুপুরে নগরীর একটি রেস্তোরায় সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন বরিশাল-২ আসনে আওয়ামী লীগের প্রার্থী মো. শাহে আলম। মতবিনিময় সভায় তিনি উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সাংবাদিকদের সহযোগীতা কামনা করেন।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net